বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় ঢাকাই কাবাব ও ফুচকা হাউজকে ২৫ হাজার টাকা জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৫, ২০১৯
news-image

আনোয়ারুল ইসলাম ঃ
লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা, নোংরা পরিবেশে খাবার তৈরি, খোলা ও বিএসটিআই অনুমোদনবিহীন তেল ও মশলা ব্যবহার করে ক্রেতাদের মাঝে নিম্নমানের খাবার বিক্রয় করার অপরাধে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের হাজী নায়েব আলী মার্কেটের ৩য় তলায় অবস্থিত ঢাকাই কাবাব ও ফুচকা হাউজকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী এ অভিযানটি পরিচালনা করেন।

এ সময় একই বাজারের নিউ স্টার কাবাব এন্ড চটপটি হাউজকে একই অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেছেন। এসময় ভ্রাম্যমান আদালতের উপজেলা স্যানিটারি পরিদর্শক পারভিন সুলতানা ও থানার এস আই রাজু আহাম্মেদ এর নেতৃত্বে পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর কাছে ঢাকাই কাবাব ও ফুচকা হাউজের মালিক মোঃ আলী আকবর ও নিউ স্টার কাবাব এন্ড চটপটি হাউজের ম্যানেজার জয়দল হোসেন লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনার কথা স্বীকার করেছেন।

জরিমানার পাশাপাশি আদালত দুইটি প্রতিষ্ঠানকে ১ মাসের মধ্যে লাইসেন্সের আবেদনসহ খাবার প্রস্তুতের স্থান স্বাস্থ্যকর করার জন্য নির্দেশনা দেন।

আর পড়তে পারেন