শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে আওয়ামী লীগের মনোনয়ন পেতে বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগ উপদেষ্টার গণসংযোগ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর;

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, নবীনগর আওয়ামীলীগের নির্বাহী সদস্য ও বিকন গ্রুপের চেয়ারম্যান এবাদুল করিম বুলবুল। শুক্রবার নবীনগর উপজেলার পৌরসদর থেকে গণসংযোগ শুরু করেন ।

তিনি উপজেলার কড়ইবাড়ি, জিনদপুর, বাংঙ্গরাসহ বিভিন্ন গ্রামে পথসভায় জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। এরপর তিনি নবীনগর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় কালে তিনি বলেন, আওয়ামীলীগ পরিবারের সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে এলাকায় গণসংযোগ করে আসছি। সকল কাজে দলের সঙ্গে সম্পৃক্ত ছিলাম, আছি থাকব। দল আমাকে মূল্যায়ন করবে আশা করছি, আমি নির্বাচিত হলে নবীনগরে অনুমোদনকৃত মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন ও নবীনগরকে সোশ্যাল সিকিউরিটি নিশ্চিতসহ শিক্ষার মান উন্নয়ন, যোগাযোগ ও সার্বিক উন্নয়নে কাজ করব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রথমত আমরা আওয়ামী লীগ দলীয় প্রার্থী চাই, দেশ ও দলের স্বার্থে হাইকমান্ড যাকে মনোনয়ন দিবেন আমাকে তাঁর পক্ষেই নির্বাচন করতে হবে। এ সময় প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটনের সভাপতিত্বে স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। মতবিনিময় শেষে নবীনগর পৌরসদর এলাকায় জনসাধারনের সাথে শুভেচ্ছা বিনিময়, সরকারের উন্নয়নের বার্তার লিফলেট বিতরণ ও পথসভা করেন।

এ সময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম শাহরিয়ার বাদল, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, জহির উদ্দিন চৌধুরী শাহান, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, শহিদুর রহমান, লাল মিয়া, মাইনুদ্দিন সিকদার, জাকির হোসেন সাদেক, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ নাছির উদ্দিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা/কর্মীরা।

আর পড়তে পারেন