রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভুল প্রার্থী বিজয়ী হলে মাসুল দিতে হবে পৌরবাসীকেই, তাই সঠিক প্রার্থীকে ভোট দিন: এমপি রাজী

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৩, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বলেন, দেবিদ্বার পৌরসভা নির্বাচনে যারা প্রার্থী হয়েছেন,তাদের সবার জন্য শুভকামনা। আমার প্রিয় পৌরবাসীকে বলবো, আপনারা যদি আপনাদের জন্য কোন ভুল প্রার্থীকে বিজয়ী করেন তাহলে এর মাশুল আপনারা পৌরবাসীই পাবেন। তাই আপনাদের মূল্যবান ভোটটি সঠিক প্রার্থীকে দিবেন, এতে করে পৌর এলাকার উন্নয়ন হবে।

শুক্রবার সকালে দেবিদ্বার উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ রাজী মোঃ ফখরুল এসব কথা বলেন।

তিনি পৌরবাসীর উদ্দেশ্যে আরো বলেন- সকলের জ্ঞান, বিবেক, প্রজ্ঞা সবকিছু প্রয়োগ করে আপনারা আপনাদের মুল্যবান ভোটটি দিবেন। আমি অতীতের ন্যায় আপনাদের সঙ্গে আছি এবং আপনাদের সেবায় আজীবন থাকবো।

এমপি রাজী আরো বলেন, আওয়ামীলীগ একটি ঐতিহ্যবাহী সংগ্রামী, সাফল্যমণ্ডিত গৌরবময় দল। আওয়ামীলীগ বঙ্গবন্ধুর দল এবং তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার এই দলটি বৃহৎ পরিসরে একটি জায়গা অর্জন করেছে কিন্তু দুর্ভাগ্য হলেও সত্য কিছু সংখ্যক লোক এই দেবিদ্বারে এই দলটিকে প্রশ্নবিদ্ধ করতে এখনও সোচ্চার রয়েছে। তিনি সকলের উদ্যেশ্যে বলেন, আজকে এই প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আমাদের সকলের ওয়াদা হোক এই ঐতিহ্যবাহী বৃহৎ দলটিকে এই দেবিদ্বারে বৃহৎ করে প্রতিষ্ঠিত করবোই ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মাষ্টারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কামাল চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মাননীয় সাংসদ রাজী মোঃ ফখরুল।

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একটি র‌্যালি বের করা হয় যা উপজেলার প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করেন।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ মেয়র প্রার্থী সাইফুল ইসলাম শামীম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার, যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউসার অনিক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন, ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন রুবেল, মশিউর সুমন, পারভেজ, বিল্লাল হোসেন, সুমন, সহ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ,আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ।

আর পড়তে পারেন