শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে সরকারের সাফল্যের চার বছর পূর্তিতে আ’লীগের সমাবেশ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ:

২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে ও আগামী নির্বাচনে আ’লীগকে বিজয়ী করতে শেখ হাসিনার নেতৃত্বে সকলকে নেতাকর্মীদের কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম. বাহাউদ্দিন বাহার।

শনিবার দুপুরে মুরাদনগর উপজেলার ডিআর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রঙ্গনে বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের সাফল্যের চার বছর পূর্তি ও আ’লীগের সদস্য সংগ্রহ উপলক্ষে মুরাদনগর উপজেলা আ’লীগের আয়োজিত মহা-সমাবেশে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ডাকে দেশের সাধারন মানুষ মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে পাকিস্তানিদের বিতারিত করে দেশকে স্বাধীন করেছিলো। স্বাধীনতার পর বিদ্ধস্ত বাংলাদেশকে অল্প সময়ের মধ্যে তিনি একটি সমৃদ্ধ দেশে পরিনত করতে সক্ষম হয়েছিলেন। আর তখনই সড়যন্ত্রকারিরা বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে পেছনে ফেলার চেষ্টা করে। সেই ষড়যন্ত্র মোকাবেলা করে বঙ্গবন্ধুর কন্য শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ ঘুরে দাড়িয়েছে। বর্তমানে তিনি দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে। আগামী কয়েক বছরের মধ্যে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্র হিসেবে বিশে^র দুয়ারে মাথা উচু করে দাড়াবে বলে আমি মনে করি।
মুরাদনগর উপজেলা আ’লীগের সভাপতি সৈয়দ আহাম্মদ হোসেন আউয়ালের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাঙ্গীর আলম সরকার।

কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ হুমায়ুন মাহমুদ, বি-বাড়িয়া জেলা আ’লীগের সাবেক উপ-সম্পাদক ব্যারেস্টার জাকির হোসেন। আরো বক্তব্য রাখেন, কেন্দ্রিয় যুবলীগের উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আ.খ.ম গেয়াস উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ তানভীর আহাম্মদ ফয়সাল, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি জাকির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আতিকুর রহমান হেলাল, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সগ-সভাপতি আলামিন সরকার প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সভাপতি আব্দুল আউয়াল সরকার, মুক্তিযুদ্ধা হানিফ সরকার, আব্দুল্লাহ মান্নান জয়, এড. নিজামুল হক, কুমিল্লা দক্ষিন জেলা আ’লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত। আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম, হোমনা উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, তিতাস উপজেলা আ’লীগের সভাপতি সৈকত আলী, সাধারন সম্পাক মহসিন সরকার, চান্দিনা পৌর সভার মেয়রমফিজুল ইসলাম, হোমনা উপজেলা আ’লীগ নেত্রী শেলিনা আক্তার মেরী, মুরাদনগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মজনু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বাৃয় সফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রাজিব আহম্মেদ প্রমুখ।

 

 

 

আর পড়তে পারেন