শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসি-ইকার্দির সম্পর্কে ফাটল ধরেছে?

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৩০, ২০১৯
news-image

স্পোর্টস ডেস্ক :

মেসির সঙ্গে বলে ইকার্দির সম্পর্ক ভালো নেই। গুঞ্জন আছে, মেসির প্ররোচনাতেই ইকার্দিকে আর্জেন্টিনা দলে নেওয়া হয় না। এসবের সত্যতা কতটুকু?

গত বছর ইতালিয়ান সিরি আ-তে সর্বোচ্চ গোলদাতা হওয়ার পরেও ইন্টার মিলানের তৎকালীন অধিনায়ক মাউরো ইকার্দিকে বিশ্বকাপের দলে নেয়নি আর্জেন্টিনা। লিওনেল মেসি চান না ইকার্দি দলে থাকুন,এমন গুঞ্জন ডালাপালা মেলেছিল তখন। ইকার্দি ও তাঁর স্ত্রী ওয়ান্ডা নারাও আকারে-ইঙ্গিতে মেসিকে দোষ দিয়ে বলেছিলেন, আর্জেন্টিনা দলের মধ্যে একতা নেই। আসলে কথাগুলো কতটুকু সত্যি?

মেসি বুঝতেই পারছেন না তিনি ইকার্দির সঙ্গে এমন কী করেছেন যে কারণে এসব কথা ছড়িয়েছে। বার্সেলোনা তারকার মতে, খলনায়ক হওয়ার মতো কিছু করেননি তিনি। আর্জেন্টিনার রেডিও স্টেশন এফএম ৯৪.৭ ক্লাব অকটুব্রেকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেছেন, ‘আমার মনে হয় আমি ওর সঙ্গে দুটির মতো ম্যাচ খেলেছি। আমি জানি না ওর এমন কী হলো, যে কারণে ও সংবাদমাধ্যমে এসে বলে দিল যে আর্জেন্টিনা দলের মধ্যে সমস্যা আছে। ও যেটা বলেছে আমার মাথায় ঢোকেনি।’

আর্জেন্টিনার ড্রেসিং রুমে কেউ কারও সঙ্গে বাজে ব্যবহার করে না বলে জানিয়েছেন মেসি, ‘আমার মনে হয় না আমি ওর সঙ্গে কোনো ধরনের খারাপ ব্যবহার করেছি। ড্রেসিংরুমে আমার জানা মতে কারও সঙ্গে খারাপ ব্যবহার করা হয় না।’

ইকার্দি এমনিতেও ভালো নেই এখন। ক্লাবের সঙ্গে চুক্তি বাড়ানো সংক্রান্ত ঝামেলায় জড়িয়ে অধিনায়কত্ব হারিয়েছেন সম্প্রতি। বেশ কিছু দিন ইন্টার মিলান সতীর্থদের সঙ্গে অনুশীলনও করতে পারেননি তিনি। বেশ কয়েকটি ম্যাচে তাঁকে বসিয়ে রেখেছিলেন কোচ লুসিয়ানো স্প্যালেত্তি। ক্লাব জীবনে সময়টা তেমন ভালো কাটছে না তাঁর। এখন মেসির এ কথায় ইকার্দির কাটা ঘায়ে নুনের ছিটা লাগতেই পারে!

আর পড়তে পারেন