শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লকডাউন ঘোষণার পরও কুমিল্লার দাউদকান্দি অংশে ১৪ কি.মি. দীর্ঘ যানজট

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২২, ২০২১
news-image

জাকির হোসেন হাজারী
দাউদকান্দি(কুমিল্লা)প্রতিনিধিঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি অংশে ঢাকাগামী লেনে তীব্র যানজট।করোনা মহামারি থেকে রাজধানী ঢাকাকে বিচ্ছিন্ন রাখতে সাত জেলায় লকডাউন ঘোষণা করায় এ যানজটের সৃষ্টি হয়েছে বলে দাউদকান্দি হাইওয়ে পুলিশ জানান।

আজ মঙ্গলবার সকাল থেকে লকডাউন কার্যকর রাখতে হাইওয়ে পুলিশ মহাসড়কের দাউদকান্দি বলদাখাল এলাকায় চেকপোষ্ট বসানো হয়েছে। গণপরিবহন থেকে শুরু করে যাত্রীবাহী কোনো যানবাহনই ঢাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। যানবাহন না পেয়ে অফিসগামী মানুষ দুর্ভোগে পড়েছেন।

যানজটটি দাউদকান্দি টোলপ্লাজা থেকে পুটিয়া পর্যন্ত ১৪ কিলোমিটারে পৌঁছেছে। দীর্ঘ সময় যানজটে আটকে থেকে যানবাহনের যাত্রী ও চালকদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। অনেকে দীর্ঘ সময় যানজটে আটকে থাকার পর হেঁটে গন্তব্যে যাচ্ছেন। তবে দুপরের দিকে যানজট কিছুটা কমতে দেখা গেছে।

দাউদকান্দি হাইওয়ে পুলিশের ওসি জহুরুল হক জানান, রাজধানীর পাশের ৭ জেলায় লকডাউন ঘোষণা করায় আমরা মহাসড়কের দাউদকান্দি বলদাখাল এলাকায় চেকপোষ্ট বসিয়েছি। যাতে করে গণপরিবহন মুন্সিগঞ্জ, নারায়নগঞ্জ ও ঢাকা জেলায় ঢুকতে না পারে। এছাড়া ভোরে টোলপ্লাজা এলাকায় একটি বাস দূর্ঘটনার কারনে কিছুটা যানজটের সৃষ্টি হয়।

 

আর পড়তে পারেন