বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর বাল্যবিবাহ ও মাদকমুক্ত সমাজ গড়তে র‌্যালি ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০১৮
news-image

স্টাফ রিপোটারঃ
নাটক হোক অসুন্দরের বিরুদ্ধে শৈল্পিক প্রতিবাদ এই শ্লোগানকে সামনে রেখে গতকাল চাঁদপুর শাহরাস্তি অপরুপা নাট্যগোষ্ঠীর উদ্যোগে নারী নির্যাতন, বাল্যবিবাহ, যৌতুক, মাদকমুক্ত, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত দেশ গড়তে আমাদের করণীয় শীষর্ক র‌্যালি ও আলোচনা সভা নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

স্কুল ক্যাম্পাস থেকে র‌্যালি শুরু করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় র‌্যালি স্কুল ক্যাম্পাসে এসে আলোচনার মধ্য দিয়ে শেষ হয়।

অপরুপা নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও নাট্যকার মো: জাহাংগীর আলম হৃদয়ের সভাপতিত্বে অপরুপা নাট্যগোষ্ঠীর সিনিয়র সহসভাপতি সাংবাদিক ফয়েজ আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা নির্বাহী অফিসার মো: হাবিব উল্লা মারুফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক অফিসার আহসান উল্লা চৌধুরী, নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি দত্ত, নিজমেহার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহাংগীর আলম, অপরুপা নাট্যগোষ্ঠীর উপদেষ্টা ডা: মফিজুর রহমান মজুমদার, শাহরাস্তি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও অপরুপা নাট্যগোষ্ঠীর উপদেষ্টা সাংবাদিক মঈনুল ইসলাম কাজলসহ সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা র‌্যালিতে অংশ নেন। সার্বিক সহযোগিতায় ছিলেন অপরুপা নাট্যগোষ্ঠীর ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আমরুজ্জামান সবুজ, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সিদ্দিকুর রহমান নয়ন। সৌজন্যে গ্রীনলাইফ ফিজিওথেরাপি ও প্রতিবন্ধী পূনর্বাসন সেন্টার।

আর পড়তে পারেন