রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরাস্তি থেকে চাঁদাবাজ ও অপরাধীদের নির্মূল করা হবে

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৭, ২০২৪
news-image

ইউছুফ পাটওয়ারী লিংকন:

শাহরাস্তি উপজেলা পরিষদের ৫৮ তম মাসিক সাধারণসভা ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশাসনের আয়োজনেএটি অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদে চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালীর সভাপতিত্বে উপজেলা নির্বাহি অফিসার মো: ইয়াসির আরাফাতের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ।

তিনি তার বক্তব্য বলেন,সরকার কিংবা আমরা কোন অপরাধীর দায় দায়িত্ব নিব না। হাজীগঞ্জের শাহরাস্তি টেম্পু সিএনজি স্টপিস থেকে চাঁদাবাজি বন্ধ করা হবে। এর সঙ্গে যারা জড়িত তা চিহ্নিত করা হবে। আগামী দিনগুলো তো উন্নয়ন অব্যাহত থাকবে। ওই সময় তিনি উপজেলা পরিষদের সকল সেক্টরের বক্তব্য শুনেন।

এ সময় বক্তব্য রাখেন, শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আলমগীর হোসেন, পৌর মেয়র আলহাজ্ব আব্দুল লতিফ, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, বর্তমান সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ইলিয়াস মিন্টু, মশিউর রহমান শাহিন, মাসুদ হাসান । এ ছাড়া প্রশাসনিক তরফ থেকে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. নাসির উদ্দিন, উপজেলা প্রকৌশলী মেহেদী হাসান, উপজেলা কৃষি অফিসার আয়সা আক্তার ,পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ মোবারক হোসেন, সমাজ সেবা অফিসার আবু ইসহাক, মৎস্য অফিসার তৌফিব উদ্দিন,ইউপি চেয়ারম্যান ফারুক দর্জি, আলম বেলাল , মোশাররফ চেয়ারম্যান, জোবাদেুল কবির বাহাদুর, রহুলামিন,আ: রাজ্জাক।

 

আর পড়তে পারেন