সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণে বাসায় প্রবেশ করে ছোরা দেখিয়ে ৯ ভরি স্বর্ণ ও নগদ অর্থ লুট

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৪, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার সদর দক্ষিণের শ্রীবল্লভপুরে বাসায় প্রবেশ করে ছোরা দেখিয়ে ৯ ভরি স্বর্ণ, নগদ ৫০ হাজার টাকা এবং স্যামসাং মোবাইল নিয়ে গেছে অজ্ঞাত দুই চোর।

শুক্রবার ভোররাতে সদর দক্ষিণের শ্রীবল্লভপুরের পূর্ব পাড়ার সৌদি প্রবাসীর বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার বিকেলে সদর দক্ষিণ থানায় সৌদি প্রবাসী কাউছার আহমেদের স্ত্রী শিরীন আক্তার (২৯) একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে শিরীন আক্তার জানান, আমার স্বামী সৌদি আরব প্রবাসী। আমি আমার এক ছেলে ইউছুফ (০৮) কে নিয়ে বর্তমান ঠিকানার বাসায় বসবাস করি। প্রতিদিনের মত বৃহস্পতিবার রাতে আমি আমার সন্তানকে নিয়ে রাত আনুমানিক ১০ টার সময় ঘুমিয়ে পরি। রাত আনুমানিক আড়াইটার সময় আমাদের বাসার দোতলাতে বাসার ভিতরে চোরের আনাগোনার শব্দ শুনে আমার ঘুম ভাঙ্গে। তখন আমি বাসার লাইট জালিয়ে দেখি যে ২ জন চোর আমার বাসায় চুরি করতেছে। আমি চিৎকার করলে তারা আমাকে ও আমার ছেলেকে তাহাদের নিকট থাকা ছোরা দেখিয়ে ভয় দেখায়। ফলে আমরা জীবনের ভয়ে চিৎকার করিনি । তারা আমার কাছ থেকে আমার আলমারীর ও ওয়ারড্রোবের চাবি নিয়ে তা খোলে আমার কানের ৭ জোড়া ছোট বড় স্বর্ণের জিনিস, ৪টি গলার স্বর্ণের চেইন, ৫ টি স্বর্ণের আংটি ও ১ টি স্বর্ণের নেকলেসসহ আনুমানিক ৯ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকাসহ আমার স্যামসাং ডোজ মোবাইল ফোনটি নিয়ে যায়।

এ বিষয়ে সদর দক্ষিণ থানার উপ-পরিদর্শক মামুন জানান, এ বিষয়ে তদন্ত চলছে।

আর পড়তে পারেন