মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে নিউ ভিশন খাসি-কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল:

“মাদককে না বলি- এসো সকলে মিলে সোনার বাংলা গড়ে তুলি” এই শ্লোগানকে সামনে রেখে ও বেকারত্ব দুর করতে সমাজে ছাগল পালনে উৎসাহ করতে কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলা’র এলাহাবাদ ইউনিয়নের এক যাক তরুন যুবকদের নিয়ে গঠিত “নিউ ভিশন এলাহাবাদ” নামক একটি সংগঠনের আয়োজনে জন সচেতনতার লক্ষে নিউ ভিশন মিনি খাসি-কাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা শুক্রবার বিকাল ৪টায় এলাহাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

নিউ ভিশন সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ সোহেল আহমেদ’র সার্বিক পরিচালনায় ও স্থানীয় প্রবীন ন্যাপ নেতা সিরাজুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে আয়োজিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাহাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা ন্যাপ’র সভাপতি অনিল চক্রবর্তী, দেবিদ্বার প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ ফখরুল ইসলাম সাগর, যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন দুলাল, স্থানীয় সমাজসেবক আবদুল মালেক, মোঃ মফিজুল ইসলাম মাষ্টার, মোঃ মহসিন ভুইয়া, আবু মুছা ,কবির মুহুরী, মোঃ ওমর ফারুক মেম্বার ও লিটন মেম্বার প্রমূখ। এদিকে খেলায় এলাহাবাদ টেনশন ক্লাব ট্রাইবাইকারে ৩-২ গোলে এলাহাবাদ প্রবীন একাদশকে হারিয়ে জয় লাভ করেন। ওই খেলা শেষে বিজয়ী সহ দুই দলের মাঝে খাসি ছাগল বিতরন করা হয়।

আর পড়তে পারেন