সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেন্টমার্টিন দ্বীপ বিক্রি করার আশ্বাসে বিএনপির ক্ষমতায় আসার স্বপ্ন বাংলার মানুষ পূরণ হতে দেবে না : সুবিদ আলী ভূঁইয়া এমপি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৪, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার :

প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেছেন, সেন্টমার্টিন দ্বীপ বিক্রি করার আশ্বাসে বিএনপির ক্ষমতায় আসার স্বপ্ন বাংলার মানুষ পূরণ হতে দেবে না। “বাংলাদেশের মানুষের সম্পদ অন্যদের কাছে বিক্রির আশ্বাসে যারা ক্ষমতায় আসার শ্বপ্ন দেখছে তাদের হুশিয়ার করে বলে দিতে চাই ১৯৭১ সালে যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করেছি,বাংলার মানুষের সম্পদ বিক্রি করে ক্ষমতায় আসার চেষ্টা করলে এদেশের মানুষ বিএনপিকে দেশ ছেড়ে পালানোর সুযোগটুকুও দেবে না।

তিনি আরো বলেন, আমাদের দেশের মাটি ব্যবহার করে কোনো জায়গায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে, অ্যাটাক করবে, এটা বাংলার মানুষ মেনে নেবে না “।

তিনি শুক্রবার বিকেলে দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান শেষে ‘সেন্টমার্টিন দ্বীপ বিক্রি করবো না’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্যকে স্বাগত জানিয়ে দাউদকান্দিতে মিছিল পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

এ সময় দাউদকান্দি উপজেলা আ’লীগ, যুবলীগ,ছাত্রলীগ,মহিলা লীগ,শ্রমিক লীগ,মুক্তিযুদ্ধা প্রজন্মলীগ,তাঁতী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন