মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হোমনায় নবগঠিত যুবলীগ কমিটির মোটর শোভাযাত্রা ও পথসভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
হোমনায় নবগঠিত উপজেলা আওয়ামী যুবলীগের কমিটির সদস্যরা উপজেলা সদরে একটি আনন্দ র‌্যালি ও পথসভা করেছে।

মঙ্গলবার নবগঠিত এই কমিটির উদ্যোগে উপজেলা সদরে অন্তত দুই শতাধিক মোটর সাইকেলের একটি বিশাল বহর নিয়ে আনন্দ র‌্যালি ও স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে পথসভা অনুষ্ঠিত হয়। দীর্ঘ দিন পরে অনেক জল্পনা-কল্পনা আর লবিং গ্রুপিংশেষে সম্প্রতি হোমনা উপজেলা আওয়ামী যুগলীগের এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. নজরুল ইসলামের সভাপতিত্বে ও মনিরুজ্জামান টিপুর সঞ্চানায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি তোলারাম কলেজের সাবেক জিএস ও ভিপি মো. জাকিরুল আলম হেলাল, প্রধান বক্তা ছিলেন কুমিল্লা উত্তর যুব লীগের যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ, ঢাকা মহানগর ছাত্রলীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ড কমিশনার মো. আনিছুর রহমান আনিছ, হোমনা পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মো. ফজলুল হক মোল্লা, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন খন্দকার, বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কুমিল্লা উত্তর সভাপতি মো. খোরশেদ আলম, উপজেলা ছাত্রীগ আহ্বায়ক মো. রফিকুল ইসলামসহ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা লীগ, কৃষক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কুমিল্লা উত্তরের সকল উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

গত ৩০ ডিসেম্বর ২০১৭খ্রি. কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ আহ্বায়ক বাহাউদ্দিন বাহার ও যুগ্ম আহ্বায়ক মো. সারোয়ার হোসেন বাবু স্বাক্ষরিত ৩১ সদস্যবিশিষ্ট হোমনা উপজেলা যুবলীগের এই আহ্বায়ক কমিটিকে ত্রিশ দিনের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এতে নির্ধারিত সময়ের মধ্যে সকল ওয়ার্ড ও ইউনিয়ন শাখার সম্মেলন সমাপ্ত করে উপজেলা শাখার সম্মেলন কম্পন্ন করার কথা বলা হয়েছে।

আর পড়তে পারেন