শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লকডাউনের মধ্যে কুমিল্লায় আ’লীগ নেতার বিশাল শোডাউন করে ইফতার পার্টির আয়োজন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২০, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কঠোর লকডাউনের মধ্যেই কুৃমিল্লা সদরের পাঁচথুবী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী হাসান রাফি রাজু’র নেতৃত্বে আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এক বিশাল মোটরসাইকেল শোডাউন নিয়ে ইফতার পার্টিতে অংশগ্রহণ করেছেন।

সোমবার (১৯ এপ্রিল) বিকেলে প্রায় দেড় শতাধিক মোটরসাইকেলের শোডাউন করে পাঁচথুবী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাড়াইপুর এলাকার আ’লীগ নেতা কাবিলুর রহমানের বাড়িতে ইফতার পার্টিতে অংশগ্রহণ করে আ’লীগের নেতাকর্মীরা। এই ইফতার পার্টিতে প্রায় ৪ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে বলে স্থানীয় সূত্র জানায়।

এসময় উপস্থিত ছিলেন ৫নং পাঁচথুবী ইউনিয়ন আওয়ামীলীগে সভাপতি নাজমুল হাসান হিরন,সহ-সভাপতি কাজী রুহুল আমিন বাবুল, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য হাজী খোরশেদ আলম মানিক ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শাহাজাদা টুটুলসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ, নেতৃবৃন্দ।

মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে কঠোর লকডাউন চলছে। এ সময় মানুষের চলাফেরায় মুভমেন্ট পাস লাগছে। রাস্তায় রাস্তায় প্রশাসনের কঠোর নজরদারি, ভ্রাম্যমান আদালতের অভিযান চলছে। কিন্তু কঠোর লকডাউনে আ’লীগের নেতাকর্মীরা আইনের তোয়াক্কা না করেই বিশাল শোডাউন করে ইফতার পার্টি করেছে। এ নিয়ে মানুষের ক্ষোভ চরমে।

পাচঁথুবী ইউনিয়নের স্থানীয় লোকজন নাম প্রকাশ না করার শর্তে জানান, আ’লীগের সরকারই লকডাউন দিল। আবার তাদের লোকজনই লকডাউন অমান্য করে পার্টি করছে। লকডাউন কি তাদের জন্য নেই ? সব কি গরীবদের জন্য আইন ? লকডাউনে ঘর থেকে বের হতে পারি না। কত কষ্টে আছি আমরা। আর তারা কত আনন্দ করছে। তাদের জন্য কোন আইন নেই।

এ বিষয়ে জানতে স্থানীয় একাধিক আ’লীগ নেতার সাথে যোগাযোগ করা হলে তারা কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

 

আর পড়তে পারেন