শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চান্দিনায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী নানার বিরুদ্ধে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৪, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার চান্দিনায় ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার চাচাতো নানার বিরুদ্ধে। রোববার দুপুর ২টায় উপজেলার মাইজখার ইউনিয়নের ছনবাড়িয়া গ্রামে ওই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। জন্মগতভাবে কানে কম শুনতে পাওয়া ওই শিশুটি নানা-নানির সঙ্গে থাকে। একই বাড়ির চাচাতো নানা সুতা ব্যবসায়ী নজির মিয়া (৫৫) গরু ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ করেন শিশুটির বাবা।

তিনি অভিযোগ করে বলেন, আমার বাড়ি পার্শ্ববর্তী মুরাদনগর উপজেলায়। আমার এক ছেলে দুই মেয়ের মধ্যে এই মেয়েটি দ্বিতীয়। ছোটবেলা থেকেই নানার বাড়ি ছনবাড়িয়া থাকে। রোববার দুপুরে তার চাচাতো নানা নজির আমার মেয়েকে গরু ঘরে নিয়ে ধর্ষণ করে।

এদিকে আমার শাশুড়ি আমার মেয়েকে বিভিন্ন স্থানে খুজতে থাকে। পরে ওই গরু ঘরের সামনে গেলে হঠাৎ ওই গরু ঘর থেকে আমার মেয়েকে ধাক্কা দিয়ে বের করে পালিয়ে যায় নজির। পরে তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক সিরাজুম মুনিরা জানান, প্রাথমিকভাবে ওই শিশুর মধ্যে কিছুটা চিহ্ন পাওয়া গেছে।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত নজির মিয়ার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

চান্দিনা থানার ওসি মোহাম্মদ আরিফুর রহমান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফোন করলে আমার অফিসার তথ্য সংগ্রহ করে নিয়ে আসেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

আর পড়তে পারেন