রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার মনোহরগঞ্জে ঘুমের মধ্যে স্ত্রীকে কুপিয়ে হ’ত্যা, স্বামী পলাতক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় ঝগড়ার পর সরস্বতী রানী (৩০) নামে এক গৃহবধূকে ঘুমের মধ্যে কুপিয়ে হ’ত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর রঞ্জিত চন্দ্র দাসের বিরুদ্ধে। স্ত্রীকে কুপিয়ে হ’ত্যার পর রঞ্জিত চন্দ্র দাস এখন পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার বিকালে ৩ টার দিকে উপজেলার লক্ষনপুর মালেকার বাড়ির নিজ ঘরে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বিকাল ৫ টার পর পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত গৃহবধূ সরস্বতী রানী মনোহরগঞ্জ লক্ষনপুর মালেকার বাড়ির রঞ্জিত চন্দ্র দাসের স্ত্রী ও হাজীগঞ্জ উপজেলার বড়কুল গ্রামের উমেশ চন্দ্র দাসের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, মনোহরগঞ্জ লক্ষনপুর ইউনিয়নের লক্ষনপুর মালেকার বাড়ির ঝাল মুড়ি বিক্রিতা সুশীল চন্দ্র দাসের ছেলে রঞ্জিত চন্দ্র দাসের সঙ্গে হাজীগঞ্জ উপজেলার বড়কুল গ্রামের উমেশ চন্দ্র দাসের মেয়ে সরস্বতী রানীর সঙ্গে ১২ বছর পূর্বে বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে ১০ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

বৃহস্পতিবার স্বজনদের সাথে দুপুরের খাবারের শেষে নিজ ঘরে যায় তারা। বিকাল ৩ টার দিকে গৃহবধূ সরস্বতী রানীর চিৎকারে আশপাশে থাকা স্বজনরা গিয়ে দেখন সরস্বতী রানীর দেহের বিভিন্ন স্থান কুপানো র’ক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছেন। এসময় তার স্বামী রঞ্জিত দাস দরজা খুলে দৌঁড়ে গিয়ে পালিয়ে যায়।

পরে পরিবারের লোকজন স্থানী চিকিৎসক নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃ’ত বলে ঘোষণা করেন।

নিহত গৃহবধূর দেবর সঞ্জিত এর স্ত্রী পপিরানী দাস বলেন, তাদের বিবাহ হওয়ার পর থেকে তাদের মধ্যে অমীল দেখা যায়। দুই থেকে তিন বছর পর তারা আলাদা বসবাস করে। গত কয়েকদিন আগে একসাথে বাড়িতে আসেন, আজ দুপুরে খাবারের পর নিজ ঘরে যায় তারা।পরে তাদের চিৎকার শুনে ঘরে গিয়ে দেখি সরস্বতী রানী রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আর তার স্বামী রঞ্জিত দৌঁড়ে পালিয়ে যায়।

মনোহরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তপন কুমার বাপ্পি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে, তবে এখন পর্যন্ত নিহতের স্বজনেরা কেউ থানায় আসেনি।

আর পড়তে পারেন