সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নামেই বিভাগ চাই- দাবীতে সৌদিতে গণ স্বাক্ষর ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৯, ২০২২
news-image

সৌদি আরব প্রতিনিধি:

রিয়াদে কুমিল্লা নাম-ই বিভাগ চাই এই দাবীতে কুমিল্লা প্রবাসী সোসাইটি – সৌদি আরবের উদ্যোগে গণ স্বাক্ষর ও আলোচনা সভা স্থানীয় এক কমিউনিটি সেন্টারে শেখ জামাল ও আলমগীর হোসেনের যৌথ সঞ্চালনায় কুমিল্লা প্রবাসী সোসাইটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব নূরুল ইসলাম নূরু’র সভাপতিত্বে সভার শুরুতে পবিত্র কুরআন হতে তেলোয়াত করেন মোঃ রুস্তম খাঁন। উপস্থিত সকলে প্রধানমন্ত্রীর সদয় দৃষ্টি আকর্ষণ ও বৃহত্তর কুমিল্লা বাসির প্রাণের দাবী কুমিল্লা নামেই বিভাগ বাস্তবায়নের দাবীতে জোরালো বক্তব্য রাখেন ও স্লোগান দেন।


গোটা বিশ্ব হতে বৃহত্তর কুমিল্লার প্রবাসীদের পক্ষ থেকে স্মারক লিপি ও গণস্বাক্ষর স্থানীয় বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে প্রধান মন্ত্রীর কার্যালয়ে প্রেরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মনোহরগুঞ্জ উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়ীয়া জেলার কৃতিসন্তান বিশিষ্ট রাজনীতিবিদ রফিকুল ইসলাম মাহবুব, চাঁদপুর জেলার কৃতিসন্তান সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়।

আলোচনায় অংশগ্রহণ করেন নূরে আলম,আব্দুর রহিম নূরুল আমিন,মীর হোসেন,ইব্রাহিম, হাবীব উল্লাহ, এনামুল হক ভূইয়া প্রমুখ।

সবশেষে কুমিল্লা প্রবাসী সোসাইটির সভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলামের বাবা দীর্ঘদিন অসুস্থবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে তার সুস্থতা কামনা করা সভাস্থলে বিশেষ দোয়া করেন মাওলানা নুরুল আমিন।

আর পড়তে পারেন