রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে গৃহবধূ ধর্ষণ মামলায় ইজিবাইক চালকের জেল

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৪, ২০২৩
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

অসুস্থ স্বামীর জন্য ঔষধ আনতে যাওয়ার সময় মুখে চাপা দিয়ে বাগানের নির্জন স্থানে নিয়ে ৪৫ বছরের এক গৃহবধুকে জোর পূর্বক ধর্ষণ করায় অভিযুক্ত আবুল বাসার মিজি (৫০) কে গ্রেপ্তার করেছে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ।

সোমবার (২৪ জুলাই) সকালে থানায় মামলা দায়েরের পর ধর্ষক আবুল বাশার কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে রবিবার (২৩ জুলাই) রাতে চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহজাহান তাকে বাগাদী ইউনিয়ন থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম।

অভিযুক্ত আবুল বাশার মিজি চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ঘাসিপুর গ্রামের আঃ হাকিম মিজির ছেলে। সে পেশায় একজন ইজিবাইক চালক। গৃহবধু নিজেই বাদী হয়ে ধর্ষণের অপরাধে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-৫৩, ২৪/৭/২০২৩। মামলাটির তদন্তকারী কর্মকর্তা হলেন এসআই রহিমা বেগম।

গৃহবধূ মনোয়ারা বেগম অভিযোগে বলেন, আমার অসুস্থ্য স্বামীর জন্য গত ৪ তারিখ রাত ৯টার দিকে পাশের বাড়িতে যাওয়ার সময় আসামী আমাকে জোরপূর্বক ধর্ষণ করলে আমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে আটক করেন। এ নিয়ে এলাকায় বৈঠক হলেও আসামী তার ভাইয়ের প্রভাব খাটিয়ে উল্টো আমাকে প্রাণনাশের হুমকি ধমকি দিয়ে আসছে। কোন উপায় না পেয়ে থানা পুলিশের শরণপন্ন হলাম।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম জানান, মামলা দায়েরের পর ধর্ষক আবুল বাশারকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন