মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে ৭ বছরের শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বার পৌর এলাকার ভোষনা গ্রামে সাত বছরের এক শিশু ধর্ষণ মামলার একমাত্র আসামী মহিউদ্দিন(২১) নামে এক ব্যাক্তিকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ ।

দেবিদ্বার থানা পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে আটক করা হয় ।

১৯ মে (শুক্রবার) সন্ধ্যায় পৌরসভার ভোষনা এলাকার বড়বাড়ীর নজরুল ইসলাম ছেলে এবং (শিল্পপতি গোলাম মোস্তফা ও ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স জাকির হোসেনের ভাতিজা) একই বাড়ির ইউছুব মিয়ার ৭ বছরের শিশু কন্যাকে ঘরের পেছনের রাস্তায় খেলাধূলা করার সময় জোরপূর্বক বাড়ীর পুকুর পাড়ে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় শিশুটি মারাত্মক অসুস্থ হয়ে পড়লে বিষয়টি এলাকায় প্রকাশ পায় ও গুঞ্জন সৃষ্টি হয়। অসুস্থ শিশুটিকে ১৯ মে (শুক্রবার) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসকরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

ধর্ষিত শিশুর স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শিশুটি ধর্ষিত হওয়ার পর থেকেই গ্রামের কথিত একাধিক দালাল সর্দাররা ধর্ষক পরিবারের পক্ষ নিয়ে ধর্ষণের বিষয়টি টাকার বিনিময়ে ধামাচাপা দিতে মরিয়া হয়ে ভিক্টিমের বাবা ইউছুব মিয়া কে চাপ সৃষ্টি করলে ধর্ষণের খবরটি মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়ে এবং চাঞ্চল্যকর সৃষ্টি হয়।

ভিকটিমের বাবা মোঃ ইউছুব ঘটনার দিন হাসপাতালে সাংবাদিকদের কাছে বিষয়টি অস্বীকার করলেও ঘটনায় পর তিনি থানায় মামলা করেন । তিনি জানান,যদি বাড়াবাড়ি করি অথবা মামলা মোকদ্দমা করি তাহলে আমাকে ও আমার পরিবারের সকলকে গ্রাম ছাড়া করবে বলেও হুমকি-ধমকি দিলে বিষয়টি গোপন করতে বাধ্য হই । কয়েকজন সাংবাদিকের সহায়তায় থানায় মামলা করি। মামলা করার পর ধর্ষক মহি উদ্দিন কে পুলিশ গ্রেফতার করেছে । আমি আইনের মাধ্যমে আমার (৭) সাত বছরের অবুঝ কন্যা শিশুকে ধর্ষনকারীর কঠিন শাস্তি কামনা করি এবং তার ফাঁসি চাই।

বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার থানার পরিদর্শক(তদন্ত) খাদেমুল বাহার বলেন,গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে কুমিল্লা জেলা বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।

আর পড়তে পারেন