শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বার রিপোটার্স ক্লাব এর ১ম বর্ষপূর্তি উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২০, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা জেলার দেবিদ্বার রিপোটার্স ক্লাব এর ১ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে সীতাকুণ্ড ইকো পার্ক ও ঐতিহ্যবাহী চন্দ্র পাহাড়ে বাসন্তী ভ্রমণ করেন।

দেবিদ্বার রিপোটার্স ক্লাবের সভাপতি সদস্যগণ জানান, একটানা কাজের অবসাদ থেকে মুক্তি পেতে ভ্রমণের বিকল্প নেই। একটি আনন্দময় ভ্রমণ শুধু যে মনকে চাঙা করে এমন নয়, শরীরের উপরও রয়েছে এর প্রভাব।

তারই পরিপেক্ষিতে বসন্তের শুরুতে গত শুক্রবার সকাল ৮ টায় কুমিল্লা দেবিদ্বার থেকে হাইএক্স গাড়িতে সকল সদস্যবৃন্দকে নিয়ে চট্রগ্রাম জেলার সীতাকুন্ডের উদ্দেশ্যে যাত্রা করে। বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করা হয়, পর্যটন এলাকায় সাড়াদিন ও বিকালের দৃশ্যটি ছিল আরোও সুন্দর, মনোরম এবং আকর্ষণীয়। সব মিলিয়ে ভ্রমনটি ছিল খুবই আনন্দদায়ক এবং উপভোগ্য। আকর্ষনীয় মনোরম দৃশ্যে দেবিদ্বার রিপোটার্স ক্লাবের নেতৃবৃন্দকে দারুণ আকৃষ্ট করে।

দেবিদ্বার রিপোটার্স ক্লাবের সভপতি মোঃ জহিরুল ইসলাম মারুফ এর সার্বিক তত্ত্বাবধানে আনন্দভ্রমণে  অংশগ্রহণ করেন স্বদেশ বিচিত্রা এর দেবিদ্বার প্রতিনিধি মোঃ ওমর ফারুক মুন্সি, দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ মামুনুর রশিদ, দৈনিক কুমিল্লার সময় প্রকাশক ও সম্পাদক শাহ আল আমিন আমানত, দৈনিক কুমিল্লা প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ তাজুল ইসলাম, দৈনিক কালজয়ী পত্রিকার দেবিদ্বার প্রতিনিধি আল আমিন কিবরিয়া, দৈনিক একুশে সংবাদ দেবিদ্বার প্রতিনিধি শাহ শাহিদ সবুর, দেবিদ্বার বার্তা ও দেবিদ্বার রিপোর্টাস ক্লাবের উপদেষ্টা মোঃ আবদুল আউয়াল সরকার, মোঃ আবদুল আলিম প্রমূখ।

আর পড়তে পারেন