শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফার্মগেটে আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার; তরুণের বাড়ি নাঙ্গলকোট

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

রাজধানীর ফার্মগেটের সম্রাট আবাসিক হোটেল থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২ এপ্রিল মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে হোটেল সম্রাটের ৮ম তলা থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে মৃতরা হলেন- বেসরকারি বিশ্ববিদ্যালয় ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ছাত্রী মরিয়ম আক্তার জেরিন (২০) ও তেজগাঁও কলেজের ছাত্র আমিনুল ইসলাম সজল (২১)। নিহত সজলের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। সে নাঙ্গলকোট বাজারের শরীফ গার্মেন্টসের সত্ত্বাধিকারী মো. শরীফের ছোট ভাই। তবে নিহত তরুণীর বাড়ির ঠিকানা তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

জানা গেছে, স্বামী-স্ত্রী পরিচয়ে সোমবার রুম ভাড়া করে তারা। তবে কীভাবে ওই দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে সে বিষয়ে এখনো কিছুই জানাতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে হোটেলটির ৮মতলা থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা কীভাবে মারা গেলেন সে বিষয়ে এখনো কিছুই জানা যায়নি।’ এ সময় তিনি আরও বলেন, ‘তদন্ত চলছে, পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে। ময়নাতদন্তের জন্য মৃতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে।’

আর পড়তে পারেন