রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপিতে নেতৃত্বের অভাব, তারা এখন আর রাজনৈতিক দল নয় : পররাষ্ট্রমন্ত্রী

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৫, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, নির্বাচনে না এসে বিএনপি বোধ হয় খুবই ভুল করল। তারা একটা বড় দল ছিল কিন্তু এখন ধ্বংস হয়ে যাবে। বিএনপিতে নেতৃত্বের অভাব। তারা এখন আর রাজনৈতিক দল নয়, তারা এখন সন্ত্রাসী। সন্ত্রাসীরা কখনো জয়লাভ করেনি। ৭ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হবে।

সোমবার (২৫ ডিসেম্বর) সকালে সিলেট মহানগরীর নয়াসড়ক এলাকায় নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আব্দুল মোমেন বলেন, বিএনপি জ্বালাও-পোড়াও আর গুপ্তহত্যায় ব্যস্ত। বাংলাদেশে এদের কোনো স্থান নেই। আওয়ামী লীগ উন্নয়নের দল। যেসব উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই হয়েছে। এই সরকারের আমলে সিলেটে ব্যাপক উন্নয়ন হয়েছে, আরও হবে। শিক্ষা, চিকিৎসাসহ যেসব খাতে উন্নয়ন করা দরকার সরকার তা করেছে, আরও করে যাবে।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, আমেরিকা ও ইউরোপীয় ইউনিয়ন দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চায়। আমরাও চাই সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচন। সেক্ষেত্রে যারা নির্বাচন বাধাগ্রস্ত করবে তাদের তারা ভিসার আওতায় আনবে। তাই আমরা মনে করি- তারা আমাদের সহায়ক। আমরা আশা করি যারা ইলেকশন বানচাল করার চেষ্টা করছে, তাদের ওপর তারা খড়গ হবে।

আর পড়তে পারেন