সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণে স্বতন্ত্র প্রার্থীর গাড়ী বহরে হামলা; ৫টি গাড়ি ভাংচুর

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১১, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লা সদর দক্ষিন উপজেলার ৫ নং পশ্চিম জোড়কানন ইউনিয়নের উপ-নির্বাচনে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহাদাৎ আলীর গাড়ী বহরে হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা এসময় ৫টি গাড়ী ভাংচুর করে। হামলায় গাড়ীতে থাকা অন্তত ৫ জন আহত হয়েছে। সোমবার ১০ জুলাই সন্ধ্যা ৬ টায় সুয়াগাজী স্কুল গেইট এলাকায় হামলার ঘটনা ঘটে।

হামলার পর রাতে চশমা প্রতীকের প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থী হাসমত উল্লাহ হাসুরে বিরুদ্ধে এ হামলার অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী শাহাদাৎ আলী।

তিনি বলেন, ওই ইউনিয়নের প্রায়ত চেয়ারম্যান শাহজালালের অসুস্থ স্ত্রীকে দেখতে ও প্রায়ত চেয়ারম্যান শাহজালালের কবর জিয়ারত করতে কুমিল্লা শহর থেকে সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু আসেন। তারা ফেরার পথে ২০/২৫ জনের একটি দল এ হামলা চালায়।

তিনি আরো বলেন, আগামী ১৭ জুলাই নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী এলাকায় বহিরাগত সন্ত্রাসীরা নিয়মতি যাতায়াত করছে। বহিরাগতরা নির্বাচনী প্রচারনায় বাঁধা দিচ্ছে। বিভিন্ন স্থানে পোস্টার, ফেস্টুন ছিড়ে ফেলছে। ভোটের দিন যেন ভোটররা কেন্দ্রে না আসে সে বিষয়ে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে আসছে। নির্বাচনকে সুষ্ঠ ও নিরপেক্ষ করতে তিনি প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন।

নৌকা প্রতীকের প্রার্থী হাসমত উল্লাহ হাসু বলেন, মনিরুল হক সাক্কু ২০-২৫টি গাড়ী বহর নিয়ে চশমা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহাদাৎ আলীর নির্বাচনী প্রচরনায় আসে। এসময় স্থানীয়দের সাথে ঝামেলা হয়। এ বিষয়ে আমার নেতাকর্মীরা জড়িত নয়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, শফিকুর রহমান মেম্বার, আঃ মমিন মেম্বার, রফিকুল ইসলাম, মোতাহের মেম্বার মিয়াজী, ওমর ফারুক চৌধূরীসহ আরো অনেকে

আর পড়তে পারেন