রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

২০১৪, ১৮ এর নির্বাচন ২৪ এ হবে না: মির্জা ফখরুল

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৫, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

আওয়ামী লীগ আবারও ভোটে কারচুরির অপচেষ্টায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, শেখ হাসিনা আগের মতোই নির্বাচন করতে চাইছেন। বিনা ভোটারেই নির্বাচিত হবেন, সেটা তো হবে না। ২০১৪ তে যেটা পেরেছেন, ২০১৮ তে যেটা করতে পেরেছেন, ২০২৪ সালে সেই নির্বাচন আপনি (শেখ হাসিনা) করতে পারবেন না। কারণ মানুষ ঘুরে দাঁড়িয়েছে। এবার আজ জোচ্চুরি করা যাবে না।

রাজধানীর গুলশানে দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে দেশীয় ও আন্তর্জাতিক সম্প্রদায়ের ভূমিকা ও এই মুহূর্তে আমাদের করণীয় শীর্ষক সেমিনার ও ‘নো কমেন্টস’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে রোববার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

গণতান্ত্রিক বিশ্ব থেকে বিএনপি সাহস সঞ্চার করছে জানিয়ে তিনি বলেন, পশ্চিমা গণতান্ত্রিক বিশ্ব যেভাবে বাংলাদেশের গণতন্ত্রের বিষয়ে অবস্থান নিয়েছে, তা আমাদের সাহস যোগাচ্ছে।

নেতাকর্মীরা উজ্জীবিত জানিয়ে মির্জা ফখরুল জানান, আমরা সবাই এবার রাজপথে নেমে গেছি। আমাদের দলের নেতাকর্মীদের মধ্যে কোনো হতাশা নেই। যারা মাঠে আছে, তাদের মধ্যে হতাশা থাকে না।

তিনি আরও জানায়, ‘যুগপৎ আন্দোলন যারা করছি, তাদের মধ্যেও কোনো হতাশা নেই। আমাদের কত নেতাকর্মী জীবন দিচ্ছে। তবুও হতাশা নেই। বিজয় আমাদের হবেই।’

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান শাহজাহান ওমর প্রমুখ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন